ঢাকা, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩

শিরোনাম
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৯ ০৩:২৯

বাড়ইপাড়া শাখা কমিটি ; সম্পাদকের পদ হারাল দেওয়ান মজনু

অনলাইন ডেস্ক

বাড়ইপাড়া শাখা কমিটি ; সম্পাদকের পদ হারাল দেওয়ান মজনু

গাজীপুর জেলা অটোটেম্পু, সিএনজি, অটোরিকশা মালিক সমিতির বাড়ইপাড়া শাখা কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে দেওয়ান মহিদুর রহমান (মজনু) কে অব্যাহতি দেয়া হয়েছে। একই সাথে বাড়ইপাড়া শাখা কমিটির ১নং যুগ্ম সম্পাদক মো: শওকত হোসেনকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

 

গতকাল (২৪শে জুলাই, বুধবার) গাজীপুর জেলা অটোটেম্পু, সিএনজি, অটোরিকশা মালিক সমিতির কালিয়াকৈর উপজেলা শাখার সভাপতি মো: তোফাজ্জল হোসেন (রানা) ও সাধারণ সম্পাদক মো: সাইজ উদ্দিন (সাজু) স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি জানানো হয়েছে।

 

উক্ত পত্র সূত্রে জানা যায়, গাজীপুর জেলা অটোটেম্পু, সিএনজি, অটোরিকশা মালিক সমিতি বাড়ইপাড়া শাখার কার্যকরী পরিষদ পূর্ণাঙ্গ গঠনের সময় গঠিত কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দেওয়ান মহিদুর রহমান (মজনু) নাম দিয়ে কমিটি অনুমোদন করে বিভিন্ন জায়গায় চিঠিপত্র দেওয়া হয়েছে। পরবর্তীতে মালিকদের নামের তালিকা যাচাই-বাছাই করে সাধারণ সম্পাদক মো: মহিদুর রহমান (মজনু) এর মালিকানা তালিকায় নাম পাওয়া যায়নি। উক্ত বিষয়ে অত্র সংগঠনের কার্যকরী পরিষদ বিস্তারিত আলোচনা করে এবং নিম্নে উল্লেখিত সিদ্ধান্ত গ্রহণ করেন। যাহা পত্র পাওয়ার সাথে সাথে কার্যকর হবে।

সিদ্ধান্তসমূহ হলো:

১। সাধারণ সম্পাদক পদ হইতে দেওয়ান মহিদুর রহমান (মজনু) কে অব্যাহতি দেওয়া হইল।
২। তার স্থলে ১নং যুগ্ম সম্পাদক মো: শওকত হোসেনকে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব দেওয়া হইল।

 

গাজীপুর জেলা অটোটেম্পু, সিএনজি, অটোরিকশা মালিক সমিতির কালিয়াকৈর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো: সাইজ উদ্দিন (সাজু) বিষয়টি নিশ্চিত করে জানান, কার্যকরী পরিষদের সিদ্ধান্ত অনুযায়ী বাড়ইপাড়া শাখা কমিটির সাধারণ সম্পাদক দেওয়ান মহিদুর রহমান (মজনু) কে অব্যাহতি প্রদান করা হয়েছে।

 

উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে থেকেই বাড়ইপাড়া-গোসাত্রা-মহরাবহ সড়কে সিএনজি ভাড়া বৃদ্ধির প্রতিবাদে এলাকাবাসী মন্ত্রী বরাবর লিখিত দরখাস্ত করেন। সেখানে কয়েকদফা দাবির সাথে বাড়ইপাড়া শাখা কমিটি নিয়েও দাবি উত্থাপন করা হয়। এর কিছুদিনের মধ্যেই এ সিদ্ধান্ত গ্রহণ করা হলো।

এই বিভাগের আরও খবর